Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় পারিবারিক কলহে বোনকে খুন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

 গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আপন বড় ভাইয়ের হাতে ছোট বোন খুনের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলাবার উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের ছোট দিঘলীয়া গ্রামে ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার ছোট দিঘলীয়া গ্রামের জাকির হোসেনের সাথে দীর্ঘ ২৫ বছর আগে উত্তরপাড়া গ্রামের নুরুন্নাহার বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দু’জনের মাঝে পারিবারিক কলহ লেগেই থাকতো। এরই মাঝে এই দম্পতির ঘরে নাসিরউদ্দিন, সিফাতুল্লাহ শফিউল্লাহ ও মেয়ে হালিমা খাতুন নামে ৪টি সন্তান জন্ম গ্রহণ করে।

ঘটনার দিন দুপুর ১২টায় পারিবারিক কলহের জের ধরে স্বামীর উপর অভিমান করে নুরুন্নাহার বেগম বাড়ি থেকে অন্যত্র চলে যায়। এ সময় পারিবারিক কলহ নিয়ে ভাই সিফাতুল্লাহ ও বোন হালিমা খাতুনের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সিফাতুল্লাহ ধারালো অস্ত্র দিয়ে হালিমা খাতুনের গলা কেটে হত্যা করে। হালিমা খাতুনের মা নুরুন্নাহার বেগম বলেন, আমি যখন বাড়ি থেকে বের হয়ে যাই তখন সিফাতুল্লাহ, হালিমা ও আমার প্রতিবন্ধী ছেলে শফিউল্লাহ বাড়িতে ছিল। সে সময় পারিবারিক কলহ নিয়ে উভয়ের মাঝে কথা কাটাকাটি হচ্ছিল। আমার ধারণা সিফাতুল্লাহই হালিমাকে হত্যা করেছে।

কোটালীপাড়া থানার ওসি মো. জিল্লুর রহমান বলেন, পারিবারিক কলহের জের ধরে ভাই বোনকে হত্যা করতে পারে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। তবে ঘটনার প্রকৃত কারণ এখনো জানা জায়নি। আমরা সিফাতুল্লাহকে আটকের চেষ্টা করছি। সে বর্তমানে পলাতক আছে। তাকে খুঁজে পেলেই হালিমা হত্যার প্রকৃত ঘটনা জানা যাবে। নিহত হালিমা খাতুনের লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ