Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারীর সম অধিকার নিশ্চিত হলেই দেশ উন্নত হবে : জি.এম. কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ১০:০৪ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের বলেছেন, নারী পুরুষের সম অধিকার নিশ্চিত হলেই দেশ যথার্থভাবে উন্নত হবে।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ জাতীয় পার্টির বনানী কার্যালয়ে জাতীয় মহিলা পার্টি আয়োজিত এক আলোচনা সভা ও এবং নবগঠিত মহিলা পার্টির আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

মহিলা পার্টির আহ্বায়ক ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এডভোকেট সালমা ইসলাম এমপি’র সভাপতিত্বে এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহ্বায়ক নাজমা আকতার এমপি’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মো, মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, মীর আব্দুস সবুর আসুদ, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি, হেনা খান পন্নী, নাজনীন সুলতানা, এডভোকেট লাকী বেগম প্রমুখ।

জি এম কাদের আরো বলেন, দেশে মোট জনগোষ্ঠির অর্ধেক নারী সমাজ যদি বৈষম্যের শিকার হয় তাহলে সার্বিক উন্নয়ন বাধাগ্রস্ত হবে। অথচ আমাদের দেশের নারী সমাজ সকল ক্ষেত্রে দক্ষতার পরিচয় দিচ্ছে। সুতরাং তাদের সমানভাবে জাতীয় উন্নয়নের কাজে লাগাতে হবে। নারীদের সম অধিকার নিশ্চিত করতে হলে নারীদের ঐক্যবদ্ধ হতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ