Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

তত্ত্বাবধায়ক সরকারের প্রতি কোন আস্থা নেই জাতীয় পার্টির : জি.এম. কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১১:৪৬ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম.কাদের বলেছেন, জাতীয় পার্টির তত্ত্বাবধায়ক সরকারের প্রতি কোন আস্থা নেই। যতবার তত্ত্বাবধায়ক সরকার হয়েছে ততবারই জাতীয় পার্টি তাদের অবিচারের শিকার হয়েছে।

আজ বিকেলে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় ছাত্র সমাজ আয়োজিত এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় ছাত্র সমাজের ভারপ্রাপ্ত সভাপতি শাহ ইমরান রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য মো. রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

জি.এম. কাদের আরও বলেন, ‘নির্বাচন সুষ্ঠু করতে হলে নির্বাচন প্রক্রিয়ার সাথে জড়িতদের নিরপেক্ষ ও সাহসী হতে হবে। পেশি শক্তি ও টাকার প্রভাবে নির্বাচন ব্যবস্থা নষ্ট হচ্ছে। নির্বাচনের পরিবেশ নষ্ট হওয়ার কারণে রাজনীতিতে সৎ ও নীতিবান মানুষ ভালো করছে না।

তিনি বলেন, ‘ইউক্রেন যুদ্ধ এবং করোনার প্রভাবে বিশ^ব্যাপী অর্থনৈতিক মন্দা চলছে। বাংলাদেশের অর্থনীতিতেও এর বিরূপ প্রভাব পড়ছে। অর্থনৈতিক সংকটে পড়েছে সাধারণ মানুষ। দ্রব্যমূল্য বেড়ে গেছে। মানুষের আয় কমে গেছে।’ বাস্তবতা মোকাবেলায় সকল রাজনৈতিক দলের সহায়তায় করণীয় ঠিক করা জরুরি হয়ে পড়েছে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, ‘সরকারকেই উদ্যোগী হয়ে রাজনৈতিক দলগুলোকে নিয়ে আলোচনা করতে হবে।’



 

Show all comments
  • Nasir ১০ এপ্রিল, ২০২২, ৩:০০ পিএম says : 0
    জিএম কাদের বাটপার ও বর্ণচোরা। আমার যাতে ক্ষমতায় আসতে পারে, তাই তত্ত্বাবধায়ক সরকারের বিরোধীতা করছে, কারণ সুষ্ঠ নির্বাচন হলে জিএম কাদের ক্ষমতায় আসতে পারবে না। এটি চির সত্য যে, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া সরকারের অধীনে নির্বাচন মানেই ভোট চুরি।
    Total Reply(0) Reply
  • mozibur binkalam ১০ এপ্রিল, ২০২২, ৮:০২ এএম says : 0
    গত দুটি নির্বাচনে জালিয়াতির সুবিধা নিয়ে।জি এম কাদের সাহেবরা খুব আয়েশি রাজনীতি উপভোগ করছেন।জনগনের সাথে তেমন সম্পর্ক না থাকলেও গৃহপালিত বিরুধী দলের তকমা নিয়ে,সরকারের পদলেহন করে ভবিষ্যৎ কাটিয়ে দিতে চাইছেন।রাজনৈতিক আবর্জনা বললে বর্তমানে জাতীয়পার্টিকেই বুঝায়।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ১০ এপ্রিল, ২০২২, ৯:২৫ এএম says : 0
    ,জি,এম,কাদেরের কথা আমার ভোর রাতের ... সমান,???? বাপসা বাপসা বাষ,আমরা গরুর দালাল দেখিছি,পতিতালয়ের দালাল মনে হয় এর ছেয়ে ভালো আছে,এই রকম বেদম সরম পার্টি অন্য দেশে আছে আপনারা জনগণ বলেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ