Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় পৃথক ঘটনায় গুলি করে ও কুপিয়ে দুজনকে হত্যা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০৯ এএম

পৃথক ঘটনায় খুলনা মহানগরীর রায়েরমহল এলাকা ও পাইকগাছা উপজেলায় দু’জনকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। সোমবার রাতে হত্যাকাÐের ঘটনা দু’টি ঘটে।
খুলনা নগরীর রায়েরমহলে দুর্বৃত্তের ছোড়া গুলিতে মো: রাজা শেখ নামে এক ব্যক্তি নিহত হন। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রায়েরমহল ¯øুইচগেট এলাকায় হত্যাকাÐটি ঘটে। ঘের ব্যবসায়ী রাজা খুলনা হরিণটানা থানার রায়েরমহল এলাকার তোরাপ শেখের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় বাড়ির সামনে কয়েকজনের সাথে আড্ডা দেয়ার সময় মোটরসাইকেল যোগে দু’জন এসে তার মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায়। এরপর রাজাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। পুলিশ জানিয়েছে, নিহত রাজা মুক্তিযোদ্ধা শাহদাত হোসেন হত্যা মামলার অন্যতম আসামী। তিনি জেল খেটে কিছুদিন আগে জামিনে বেরিয়ে আসেন।
অন্যদিকে জেলার পাইকগাছার লস্কর ইউনিয়নে সুখেন সর্দার (৫৫) নামে এক ঘের ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা । তিনি উপজেলার লস্কর ইউনিয়নের খড়িয়া ভড়েঙ্গার চক গ্রামের মৃত গোষ্ট সর্দারের ছেলে। গত সোমবার রাত ১০ টায় নিজ চিংড়ি ঘেরের পাশে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার রাত সাড়ে ৮ টার দিকে খড়িয়া ভড়েঙ্গার চক এলাকায় নিজ মৎস্য ঘেরে যান সুখেন। এরপর দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে বুক, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে ঘেরের পানিতে ফেলে দেয়।

পানিতে ভারী কিছু ফেলার ও গোঙানির শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাকে পানি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পাইকগাছা থানার ওসি মোঃ জিয়াউর রহমান জিয়া জানিয়েছেন, অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ