Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবচরে চাচার দায়ের কোপে ভাতিজির মৃত্যু

শিবচর (মাদারীপুর) সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০৯ এএম

মাদারীপুর জেলার শিবচরের পাঁচ্চর এলাকার হোগলারমাঠে চাচা জামাল বেপারি নামে দায়ের কোপে দশ মাস বয়সী ভাতিজি আয়শা আক্তারের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে শিবচর থানা পুলিশ। এর আগে গত সোমবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। এ সময় গুরুতর আহতাবস্থায় শিশুটিকে ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হলে রাতে তার মৃত্যু হয়।
শিবচর থানা স‚ত্রে জানা গেছে, গত সোমবার বিকেলে হোগলার মাঠ এলাকার আলেম বেপারির ছোট ভাই জামাল বেপারি বাড়ির উঠানে বসে বাঁশের কঞ্চি কাটছিল। এ সময় ভাবীর সাথে তার কথা কাটাকাটি বাধে এবং আকস্মিক সে তার ভাবীর দিক দা ছুড়ে মারে। তখন কোলে থাকা শিশু আয়েশার মুখমন্ডলে কোপটি লাগলে শিশুটি গুরুতর আহত হয়। তখনই তাকে ফরিদপুর মেডিকেলে নেয়া হলে রাতে তার মৃত্যু ঘটে।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, ধারণা করা হচ্ছে বড় ভাবীকে আঘাত করতে গিয়ে তার কোলে থাকা শিশুটির আঘাত লাগে। ছেলেটি মাদকাসক্ত। শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে এবং অভিযুক্তকে গ্রেফতারে আমাদের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ