Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে বৃদ্ধার জবাই করা লাশ উদ্ধার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

কুমিল্লার মুরাদনগরে রাতের আধারে ৭০ বছর এক বৃদ্ধার জবাই করা লাশ উদ্ধার করা হয়েছে। নিজ বসত ঘরে কে-বা কারা তাকে জবাই করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গতকাল মঙ্গলবার ভোররাতে উপজেলার দারোরা ইউনিয়নের নোয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। জবাই হওয়া মমতাজ বেগম ওই গ্রামের মৃত মফিজ উদ্দিনের স্ত্রী। জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে প্রতিদিনের মতো মমতাজ বেগম ঘর থেকে বের না হওয়ায় প্রতিবেশীরা এসে ডাকাডাকি করে। কিন্তু কোন প্রকার সাড়া শব্দ না পেয়ে পিছনের দরজা ধাক্কা দিলে সেটি খোলা পাওয়া যায়। ঘরে ঢুকে দেখে খাটের উপর মমতাজ বেগমের জবাই করা লাশ। পরে এলাকাবাসী থানায় খবর দেয়। মমতাজ বেগমের ছেলে নজরুল ইসলাম বলেন, আমরা ৪ ভাই ৩ বোন। বাকি ৩ ভাই প্রবাসে থাকে। আমি ঢাকায় থাকি। বাড়িতে আমার মা একা থাকতো। কে-বা কারা এমন কাজ করলো আমি ভেবে পাচ্ছি না। আশা করছি পুলিশি তদন্তে প্রকৃত খুনি বেরিয়ে আসবে।
মুরাদনগর থানার ওসি আবুল হাসিম দৈনিক ইনকিলাবকে বলেন, এ বিষয়ে এখনো (রাত ৭টা) লিখিত অভিযোগ পাওয়া যায়নি। মোবাইল চার্জারের তার দিয়ে হাত বাঁধা অবস্থায় মমতাজ বেগমের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ