Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অতিরিক্ত দামে বিক্রির দায়ে জেল-জরিমানা

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০৭ এএম

কুমিল্লার দাউদকান্দিতে বাড়তি দামে ভোজ্য তেল ও নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রির খবর পেয়ে গত সোমবার দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম খান দাউদকান্দির বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেন।
গৌরীপুর বাজারের সুমন ট্রেডার্সের মালিক সুমনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান ও দাউদকান্দি বাজারের ভাই ভাই বাণিজ্যালয়কে ৫০ হাজার টাকা জরিমানা ও গৌরিপুর বাজারে ললিত মোহন সাহার স্টোরকে ৫০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান ও নির্বাহী মেজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত।
অভিযান পরিচালনাকালে সাথে ছিলেন দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, কুমিল্লা উত্তর শ্রমিকলীগের সভাপতি প্যানেল মেয়র রকিবউদ্দীন, চেয়ারম্যান নোমান সরকার প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম খান জানান, এ অভিযান অব্যাহত থাকবে।
উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন জানান, অসাধু ব্যবসায়ীরা পণ্যের গায়ের মূল্যের অতিরিক্ত দামে পণ্য বিক্রি করলে সাথে সাথে আমাকে জানাবেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ