Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সুরাইয়া হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৯:২১ পিএম

কুষ্টিয়ায় শিশু সুরাইয়া পারভীনকে (৭) নৃশংসভাবে হত্যার ঘটনায় অভিযুক্ত দোষীদের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার সকালে শিশু সুরাইয়ার বাড়ী শহরের মিলপাড়া থেকে এলাকার সর্বস্তরের নারী-পুরুষ বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে থানার মোড়ে এসে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে নিহত সুরাইয়ার মা-বাবাসহ আন্দোলনকারীরা অভিযোগ করেন শিশু সুরাইায়াকে যৌন নির্যাতন শেষে হত্যা করা হয়েছে।

বক্তারা নৃশংস এই হত্যাকান্ডের সাথে জড়িত সকল অপরাধীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরে একই দাবিতে জেলা প্রশাসককে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

প্রসঙ্গত, গত ৫ মার্চ সন্ধ্যায় কুষ্টিয়া শহরের মিলপাড়াস্থ নিজ বাড়ীর একটি কক্ষ থেকে সাত বছর বয়সী শিশু সুরাইয়া পারভীনের গলায় ওড়না পেচানো মৃতদেহ পুলিশ উদ্ধার করে।
শিশু সুরাইয়ার হত্যাকান্ডের ঘটনায় তার পিতা রুবেল আলী বাদী হয়েছে তিনজনকে আসামি করে কুষ্টিয়া মডেল যৌন নির্যাতন ও হত্যার অভিযোগে মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ