Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সেনবাগে নামাজ পড়া অবস্থায় প্রাণ গেল শিক্ষিকার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৭:৪৬ পিএম

সেনবাগ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা ইসমত আরা কাকলি (৫০) নামাজ পড়া অবস্থায় ইন্তেকাল করেছেন। সোমবার দুপুর ২টা ২০মিনিটের দিকে বিদ্যালয়ে নামাজ পড়া অবস্থায় ইন্তেকাল করনে তিনি।

মৃত্যুকালে তিনি স্বামী, ও একটি সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। একই দিন রাত ৯টার দিকে মরহুমার সেনবাগ পৌরসভার অর্জুনতলা গ্রামস্থ এমদাদুল হক মিয়া বাড়ির দরজায় জানাযা শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার আকস্মিক মৃত্যুতে সহকর্মী ছাত্রছাত্রী সহ সর্ব শোকের ছায়া নেমে এসেছে। কাকলি সেনবাগ পৌরসভার ৩নং ওয়ার্ডের অজুনতলা গ্রামের এমদাদুল হক মিয়া বাড়ির মেজবাহ উদ্দিন টফির স্ত্রী।

সেনবাগ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জিয়াউর রহমান জানান,সোমবার দুপুরে বিদ্যালয়ের বিরতির সময় শিক্ষিকা ইসমত আরা কাকলি বিদ্যালয়ের একটি কক্ষে নামাজ পড়া শুরু করেন। এক পর্যায়ে তিনি নামাজের বৈঠক থেকে ওঠার সময় নামাজের বিছানায় পড়ে যান। এ সময় বিদ্যালয়ের সহকর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে সেনবাগ উপজেলা ৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

Show all comments
  • jack ali ৮ মার্চ, ২০২২, ৯:৪৭ পিএম says : 0
    আল্লাহ উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুক ইনশাআল্লাহ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ