Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই ভাগ্নিকে হত্যার ঘটনায় মামাকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ৪:৫৭ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উচাখিলা ইউনিয়নের কাজীরবলসা গ্রামে দুই ভাগ্নিকে দা'দিয়ে গলাকেটে হত্যা করেছে পাষন্ড মামা। এঘটনায় নিহত তৃপ্তির বাবা বাদি হয়ে সোমবার রাতে হত্যাকারী মাহবুবকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মাহবুব আটকের পর পুলিশ বার বার জিজ্ঞাসাবাদ করার পরও হত্যার কারন বলেনি। পরে মঙ্গলবার বিকেলে তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করে পুলিশ।


উল্লেখ্য গত সোমবার বেলা সাড়ে এগারোটার দিকে নির্মম ভাবে দা'দিয়ে জবাই করে হত্যা করে আপন দুই ভাগ্নিকে কে মামা মাহবুব। হত্যার পর মাহবুব পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে। খবর পেয়ে পুলিশ হত্যাকারী মাহবুব কে থানায় নিয়ে আসে ও লাশ দুটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলে কলেজ মর্গে পাঠানো দেয়।

নিহতদের নাম: সায়মা আক্তার (৫) সে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার বড়ইতাতি গ্রামের রাজিবের মেয়ে। আরেকজন
তৃপ্তি মনি (৪) সে ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার কাদিরপুর গ্রামের শিবলু মিয়ার মেয়ে।

সায়মার মা সালমা আক্তার ও তৃপ্তির মা হালিমা আক্তার আপন দুই বোন। বাবা মৃত আবদুস সালামের বাড়িতে বেড়াতে আসার পর এমন মার্মান্তিক ঘটনাটি তাদের আপন ভাই মাহবুব নিজে ঘটায়। মাহবুব মিয়া (২০) একটি মাদ্রাসায় পড়াশোনা করতেন। কিন্তু মানসিক ভাবে বেশ কিছুদিন ধরে বিকারগ্রস্থ ছিলেন মাহবুব। পরে সেখান থেকে তাকে বিদায় দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন মাদ্রাসা কতৃপক্ষ। তারপর থেকেই মাহবুব ভবঘুরের মত চলতে থাকে।

এঅবস্থায় সোমবার সকালে দুই ভাগ্নিকে দা'দিয়ে গলাকেটে হত্যা করেন মামা মাহবুব। ওই সময় আহত হয় আরও এক শিশু।


ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবদুল কাদির মিয়া বলেন, অভিযুক্ত মাহবুব কে আটক করা হয়েছে। তাকে বার বার জিজ্ঞাসাবাদ করা হলেও হত্যার কারন বলেনি। মঙ্গলবার বিকেলে তাকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ