Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরামপুরে অসুস্থ মেয়েকে দেখতে এসে লাশ হয়ে ঘরে ফিরতে হল মাকে!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৯:৫৯ পিএম | আপডেট : ১০:০১ পিএম, ৭ মার্চ, ২০২২

আজ সোমবার, বিকালে বিরামপুর- ঢাকা মহাসড়কের কলেজ বাজার বটতলা নামক স্থানে ভ্যানযোগে স্ত্রীকে নিয়ে অসুস্থ মেয়েকে স্থানে বিরামপুরে এসে লাশ হয়ে ফিরল স্ত্রী। স্বামী গুরুতর আহত।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার সংসাবাজ গ্রামের সুনীল বাসক ও তার যায়, আরতি বাসক (৪০)স্বামী স্ত্রী মিলে ভ্যানযোগে অসুস্থ মেয়ে-জামাইকে দেখতে বিরামপুরের খানপুর রাজবাড়ী গ্রামে আসছিল। পথের মধ্যে উক্ত স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা আলু বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো- ট-২৪২৮৮ এর ঘাতক ড্রাইভার পিছন দিক উক্ত ভ্যানচালককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালকের স্ত্রী ভ্যান থেকে ছিটকে পড়ে আলু বোঝাই ট্রাকের ভেতরে পড়ে যায়।

আশঙ্কাজনক অবস্থায় লোকজন তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির করার পর কর্তব্যরত ডাক্তার জান্নাতুল ফেরদৌস তাকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে ভ্যানচালক স্বামী সুনিল বাসকের (৫০) অবস্থা গুরুতর।

পরে এলাকাবাসী উক্ত ট্রাকটিকে ধাওয়া করে রেলগেটে নামক স্থানের আটক করলে বিরামপুর থানার ওসি সুমন কুমার মোহন্ত নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকসহ ট্রাকের ড্রাইভার সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার নয়ন গাথি গ্রামের আব্দুল গফুরের পুত্র শাহীন (৩২) হেলপার একই এলাকার শামসুল ইসলামের পুত্র আজম মিয়াকে পুলিশ আটক করে। এ ব্যাপারে বিরামপুর থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ