Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় বসত ঘরে আগুন লেগে মারা গেছে সাত মাসের শিশু, অগ্নিদগ্ধ মা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৮:১১ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় বসত ঘরে আগুন লেগে ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়ে মারা গেছে সাত মাসের শিশু সামিয়া। এসময় মেয়েকে বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হয় মা চম্পা বেগম (৩০)। তাকে স্থানীয়া উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে সোমবার বিকাল চার দিকে ধুলাসার ইউনিয়নের পশ্চিম চাপলী গ্রামে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানান, ওই গ্রামের রাজমিস্ত্রী রমজান বাবুর স্ত্রী চম্পা বেগম ঘরে শিশু কন্যাকে ঘুমন্ত অবস্থায় রেখে বাইরে যায়। এ সময় রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মূহৃর্তেও মধ্যে তা ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় ঘুমন্ত অবস্থায় শিশু সামিয়া আগুনে পুড়ে মারা যায়। মেয়েকে উদ্ধারে মা চম্পা বেগম এগিয়ে এলে সে আহত হয়।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডাক্তার মো.মাহামুদুল রহমান মিতুল জানান, অগ্নিকান্ডে চম্পা বেগমের ডান হাত ও মুখমন্ডলসহ শরীরের ৩০ ভাগ পুড়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

ধুলাসার ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল আকন জানান, ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়েছে। আগুন কি ভাবে লেগেছে এখন পর্যন্ত জানা যায়নি। খবর শুনে ঘটনা স্থলে গিয়ে ছিলাম। ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের জানান, এ খবর পেয়েই তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, আগুনে পুড়ে শিশু মৃত্যুর খবর পেয়েছেন। দুর্ঘটনার স্বীকার পরিবারকে সবধরনের সহায়তা দেয়া হবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ