Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহের তারাকান্দায় থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৯

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৬:৩৩ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় থানা পুলিশের অভিযানে ৩ জন ওয়ারেন্টের আসামীসহ মোট ৯ জনকে গ্রেফতারের ঘটনা ঘটেছে। ৬ মার্চ দিবাগত রাত আনুমানিক ১ টার সময় উপজেলার ১ নং তারাকান্দা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে অভিযান পরিচালনার মাধ্যমে ৬ জুয়াড়ি এবং ধলীরকান্দা,ঢাকিরকান্দা,কামারগাঁও গ্রাম থেকে গ্রেফতারী পরোয়ানামূলে অপর ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের।

থানাসূত্রে জানা গেছে,গতকাল রাতে পরিচালিত অভিযানের মাধ্যমে জুয়া খেলার দায়ে রামচন্দ্রপুর গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র বাবলু সরকারের ইটভাটার পাশের ফাঁকা জায়গা থেকে গোপীনাথপুর গ্রামের গিয়াসউদ্দিনের পুত্র মোঃ কাজল মিয়া(৪০),মোঃ আব্দুর রশিদের পুত্র মোঃ সজিব মিয়া(২৬),মোঃ গিয়াসউদ্দিনের পুত্র এবাদুল হক(৩৫),মোঃ করিম মুন্সির পুত্র মোঃ রুবেল মিয়া।রুপচন্দ্রপুর গ্রামের হাকিমউদ্দিনের পুত্র হারুন মিয়া(২৮) এবং নান্দাইল উপজেলার ধরগাঁও গ্রামের আঃমোতালিবের পুত্র রাকিব মিয়া(২২)।

একই রাতে গ্রেফতারী পরোয়ানামূলে উপজেলার তারাকান্দা ইউনিয়নের ধলীরকান্দা গ্রাম থেকে নবী হুসেন খানের পুত্র তাইজুদ্দিন(৫০),ঢাকিরকান্দা গ্রাম থেকে সাজাপ্রাপ্ত পলাতক আসামী হিসেবে আঃ হাসিমের পুত্র আনোয়ার হুসেন,কামারগাঁও ইউনিয়নের কামারগাঁও গ্রাম থেকে নাজিমউদ্দিনের পুত্র দুলাল মিয়া(৩০)কে গ্রেফতার করে তারাকান্দা থানা পুলিশ।৭ মার্চ(রবিবার) দুপুরে যথারীতি তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ