Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিকাশ-এ পেমেন্ট করা যাবে এপেক্স স্টোরে

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিকাশ গ্রাহকেরা এখন থেকে এপেক্স স্টোরে জুতা ও চামড়াজাত পণ্য কেনাকাটার মূল্য বিকাশ দিয়ে পেমেন্ট করতে পারবেন। সম্প্রতি বিকাশ ও এপেক্স ফুটওয়্যারের মাঝে এ সংক্রান্ত চুক্তি সই হয়েছে।
রেজাউল হোসেন, চিফ কমার্শিয়াল অফিসার, বিকাশ এবং সৈয়দ গিয়াস উদ্দিন হোসেন, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর, এপেক্স ফুটওয়্যার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। দেশের অন্যতম শীর্ষ জুতা ও চামড়াজাত পণ্য সামগ্রী উৎপাদক, খুচরা বিক্রয় ও রপ্তানিকারক প্রতিষ্ঠান এপেক্স-এর সারা দেশব্যাপী ২১৫টি স্টোর রয়েছে। বিকাশ ওয়ালেট ব্যবহারকারী *২৪৭# ডায়াল করে বিকাশ মেন্যুতে যেয়ে ‘৩’ নির্বাচিত করে ‘পেমেন্ট’ অপশন এ গিয়ে সেবাটি গ্রহণ করতে পারবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিকাশ-এর হেড অব বিজনেস সেলস, গোলাম আঞ্জুমানারুল ইসলাম এবং অ্যাকাউন্ট ম্যানেজার, (এম- কমার্স) এ এম সিরাজুল মাওলা ও এপেক্স ফুটওয়্যারের জিএম (ফাইনান্স), প্রদিপ কান্তি সাহা এবং হেড অফ রিটেল অপারেশান তাইফুর রহমান। স বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ-এ পেমেন্ট করা যাবে এপেক্স স্টোরে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ