Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে ছেলের বিয়েতে মদ খেয়ে বাবার মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৪:৩৮ পিএম

যশোরে ছেলের বিয়েতে এসে অতিরিক্ত মদ পান করে বাবা দিলু ডোমের (৫০) মৃত্যু হয়েছে। সোমবার (৭ মার্চ) বেলা ১২টার দিকে যশোর শহরের ডোমপট্টিতে এ ঘটনা ঘটে। তিনি রাজবাড়ী জেলা শহরের বিবেকানন্দ পল্লীর বাসিন্দা।

রোববার রাতে যশোর শহরের ডোমপট্টির শারজিন ডোমের মেয়ে সঞ্জনার (১৮) সঙ্গে রাজবাড়ী শহরের বিবেকানন্দ পল্লীর বাসিন্দা দিলু ডোমের ছেলে হৃদয় ডোমের (২২) বিয়ে হয়। দিলু ডোম তার ছেলের সঙ্গে বিয়েতে এসেছিলেন। বিয়ের পার্বণ শেষে রাতভর অন্যদের সঙ্গে মদ পান করেন তিনি।
অতিরিক্ত মদ পানে সোমবার বেলা ১১টার দিকে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেয়ার পর জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. আহমেদ তারেক শামস ইসিজির মাধ্যমে পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।
ডা. আহমেদ তারেক শামস বলেন, অতিরিক্ত মদ পানে তার মৃত্যু হয়েছে। তাহার লাশ মর্গে নেয়ার সময় লাশের স্বজনরা লাশ মর্গে না নিতে দিয়ে লালদিঘির পাড়ে সুইপার কলোনিতে নিয়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ