Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোর শিশু হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৩:৩৪ পিএম

যশোর শিশু হাসপাতালে কর্তব্যরতদের চোখে ধুলো দিয়ে রবিবার দিনেদুপুরে ৮ দিন বয়সী এক শিশু চুরির ঘটনার একদিন পর সোমবার (৭ মার্চ) মাগুরা জেলার শালিখা উপজেলার শতখালী এলাকা থেকে নবজাতককে উদ্ধার করে শালিখা থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন শালিখা থানার ওসি (তদন্ত) বিসারুল ইসলাম। তিনি জানান, সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে আমরা খবর পাই শতখালী বাজারে একটি নবজাতকের খোজ পেয়েছে স্থানীয়রা। সে মোতাবেক পুলিশ গিয়ে নবহাতকে উদ্ধার করে। তখন যশোর পুলিশকে তা অবহিত করলে তারা নবহাতকের বাবা মাকে সাথে নিয়ে যশোরে নিয়ে গেছে।
তিনি আরও জানান, শিশুটিকে স্থানীয় মানুষ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে। কান্নাকাটির শব্দ পেলে তারা তাকে মাটি থেকে কোলে তুলে নিয়ে পুলিশকে খবর দেয়। তবে এ বিষয়ে কাউকে আটক করা হয়নি বলে জানান তিনি। আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।
নবজাকটি এখন বাবা মায়ের সাথে রয়েছে। নবজাকের বাবা মেহেদী হাসান জনি বলেন, রবিবার খুঁজাখুজি করেও আমার ছেলেটা খোঁজ পায়নি। সোমবার পুলিশ দুপুর ১টার দিকে আমাদের ছেলেকে আমার কাছে দেয়। ছেলেকে নিয়ে আমরা হাসপাতালে আছি। ছেলেটি একটু অসুস্থ রয়েছে। পুলিশের চেষ্টায় আমরা ছেলেটি ফিরে পেয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ