Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে সয়াবিন তেল গুদামজাত করায় জরিমানা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

রাজশাহীর নগরীর হাদিরমোড় এলাকায় একটি দোকানের গুদামে সয়াবিন তেল মজুদ রেখে ক্রেতাদের ফিরিয়ে দেয়ায় দোকানিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ গতকাল রোববার দুপুরে এ অভিযান চালান।
দণ্ডিত ব্যবসায়ীর নাম মো.জুয়েল। তাঁর দোকানের নাম শাহাবুদ্দিন স্টোর। দোকানের পাশেই একটি বাড়ির দোতলায় তার গুদাম। জুয়েল সেখানেই লুকিয়ে রেখেছিলেন ৮০০ লিটার সয়াবিন তেল। জরিমানার অর্থ জুয়েল তাৎক্ষণিক পরিশোধ করেছেন।
ভোক্তা অধিকারের কর্মকর্তা বলেন, ক্রেতা সেজে আমরা জুয়েলের দোকানে যাই। তখন জুয়েল জানান, তার দোকানে সয়াবিন তেল নেই। এত বড় দোকানে সয়াবিন তেল নেই দেখে আমাদের সন্দেহ হয়। আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে তার গুদামটি সম্পর্কে খোঁজ পাই। তারপর জুয়েল কোনভাবেই গুদামে নিয়ে যাবেন না। একরকম জোর করে সেখানে গিয়ে দেখি ৮০০ লিটার তেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ