Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরকীয়ার জেরে ব্যবসায়ী খুন নারীসহ আটক ২

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ১২:০৬ এএম

দিনাজপুরের পার্বতীপুরে পরকীয়া সম্পর্কের জের ধরে বাবলু সরদার ধলা (৪০) নামে এক মুরগী ব্যবসায়ীকে গলাকেটে হত্যা করা হয়েছে। এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে গত শনিবার দিনগত গভীর রাতে হাবড়া ইউনিয়নের ফুলেরঘাট ঘনেশ্যামপুর মাঝাপাড়া নামক স্থানে। এ ঘটনায় শাহানাজ বেগম (৩৫) ও জাহিনুর আলম (৩০) ঝানু নামে ২ জনকে তাৎক্ষনিকভাবে আটক করেছে পুলিশ। সেই সাথে আটক জাহিনুর আলমের বাড়ি থেকে একটি ধারালো চাকু ও রক্তমাখা কাপড় উদ্ধার করে পুলিশ।
জানা যায়, ঘনেশ্যামপুর সরদারপাড়া গ্রামের শাহানাজ বেগমের স্বামী আজিজুল ইসলাম বাড়িতে না থাকার সুবাদে তার বাড়িতে স্থানীয় যুবকদের রাতদিন যাতায়াত ছিল। এলাকাবাসীর ধারনা ঘটনার দিন বাবুল সর্দার শাহানাজের বাড়িতে অবস্থান করছিল। সেখানে থেকে নিজ বাড়িতে আসার পথে ঘনেশ্যামপুর নামক স্থানে হত্যাকান্ডের শিকার হয় সে। গতকাল রোববার সকালে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থানের পাশের ঝোপঝাড় থেকে তাজির উদ্দিনের ছেলে বাবলু সর্দারের গলাকাটা লাশ উদ্ধার করে। এ সংবাদ পাঠানো পর্যন্ত সন্দহভাজন আটক দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
পার্বতীপুর-ফুলবাড়ি সার্কেলের এএসপি মো. আসাদুজ্জামান জানান, পরকীয়ার সম্পর্কের জের ধরে এই হত্যা কান্ডের ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ