Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই এএসআই প্রত্যাহার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ১২:০৮ এএম

মির্জাপুরে জুয়ার আসরে অভিযান চালিয়ে ঘুষ নিয়ে কয়েকজন জুয়াড়িকে ছেড়ে দেয়ার অভিযোগে থানা পুলিশের দুই সহকারী উপ-পরিদর্শক (এএসআই)কে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহার হওয়া দুই উপসহকারী পুলিশ কর্মকর্তা হলেন (এএসআই) মনির হোসেন ও (এএসআই) মো. রেজাউল। মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি ভাওড়া ইউনিয়নে ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে যান এএসআই মনির ও রেজাউল। সেখানে সোর্সের মাধ্যমে ভাওড়া চাঁনপুর এলাকার একটি পরিত্যক্ত ঘরে জুয়ার আসর বসছে বলে জানাতে পারেন। সেখানে অভিযান চালিয়ে সমেজ ও রাসেলসহ কয়েক জুয়ারিকে আটক করেন তারা।
অভিযোগ উঠে আটকের পর ঘুষ নিয়ে জুয়াড়িদের ছেড়ে দেন ওই দুই পুলিশ কর্মকর্তা। এ বিষয়ে টাঙ্গাইলের পুলিশ সুপারের কাছে অভিযোগ করেন স্থানীয়রা। এদিকে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নির্দেশে থানা পুলিশ তদন্তে নামে। পরে তদন্তে সত্যতা পেলে পুলিশ সুপারের নির্দেশে এএসআই মনির ও এএসআই রেজাউলকে ৩ মার্চ মির্জাপুর থানা থেকে ক্লোজড (প্রত্যাহার) করে টাঙ্গাইল পুলিশ লাইনে নেওয়া হয়েছে।
এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পুলিশ সুপারের নির্দেশে এএসআই মনির ও এএসআই রেজাউলকে ক্লোজড (প্রত্যাহার) করে টাঙ্গাইল পুলিশ লাইনে নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ