Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার কুমারখালীতে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৭:৫৩ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে গলায় জোড়া ওড়না পেঁচানো আফরোজা খাতুন ওরফে পায়রা (৫০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৬ মার্চ) সকালে উপজেলার পান্টি ইউনিয়নের ডাঁসা গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধা ওই গ্রামের মৃত আতিয়ার রহমানের মেয়ে ও স্বামী পরিত্যক্তা ছিলেন। তবে নিহতের স্বজনদের দাবি, পায়রার স্বাভাবিক মৃত্যু হয়নি। তিনি আত্মহত্যাও করেননি। তাকে কে বা কারা গলায় জোড়া ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত আফরোজা খাতুন পায়রা প্রায় ৩০ বছর ধরে বাপের বাড়িতে বসবাস করছেন। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে তিনি বড় ছিলেন। আজ সকালে বাড়ি থেকে প্রায় ৭০০ মিটার দূরে পুকুরপাড়ে উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন স্থানীয় কৃষক আক্তারুজ্জামান লিটন। পরে লিটন নিহতের ভাই মোহনকে খবর দেয়। খবর পেয়ে ভাইসহ প্রতিবেশীরা তার লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে আসে এবং পুলিশকে খবর দেয়।

নিহতের ভাই মোহন বলেন, সকালে খবর পেয়ে বোনের লাশ নিয়ে বাড়ি এসেছি। কিভাবে মারা গেছে জানি না। তার মৃত্যু রহস্যজনক।

নিহতের চাচাতো ভাই রাকিবুল বলেন, রাতে ঘরে শুয়ে ছিল। সকালে পুকুরপাড়ে গলায় দুইটি ওড়না পেঁচানো লাশ পাওয়া গেল। তাকে হত্যা করা হয়েছে। তদন্ত করলে বেরিয়ে আসবে।

নিহতের ছোটবোন সাহেরা খাতুন বলেন, আমার বোন সুস্থ ছিল। খুব ভাল ছিল। কারো সাথে শত্রুতা ছিল না। ওকে হত্যা করা হয়েছে।

জানা গেছে, নিহতের মা প্যারালাইসিস রোগী ও বৃদ্ধ। পায়রা তার মায়ের সাথেই রাতে ঘুমাতেন। এ বিষয়ে তার অসুস্থ মা বলেন, সকালে কে যেন পায়রা বলে ডাকছিল। আর পায়রা চলে গেল। পরে লাশ পেলাম।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, বৃদ্ধ মহিলার গলায় জোড়া ওড়না পেঁচানো লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যু রহস্যজনক। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ