Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ডোমারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ডোমার (নীলফামারী) সংবাদদাতাঃ | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৭:৩৯ পিএম | আপডেট : ৯:২৪ পিএম, ৬ মার্চ, ২০২২

‘’দিপ্ত শপথে অঙ্গিকার, রুখতে হবে স্বৈরাচার’’ প্রতিপাদ্যকে সামনে রেখে দ্রব্য সামগ্রীর মূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে আজ ৬ই মার্চ (রবিবার) বিকাল ৪টায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ডোমার উপজেলা, ডোমার পৌর, ডোমার সরকারী কলেজ ও চিলাহাটি সরকারী কলেজ শাখার বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি ডোমারের বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডোমার বাটার মোড় বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

ডোমার উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে নীলফামারী জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও ডোমার উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মামুনুর রশিদ বসুনিয়া সজিব উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যের যে ঊর্ধ্বগতি এতে করে গরিব মানুষের বেঁচে থাকা অনেকটা দুঃস্কর হয়ে পড়েছে। আজকে সরকার সিন্ডিকেটের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বাড়িয়ে একদম নিশ্চিন্তে দেশ চালাচ্ছে। এমতবস্থায় ছাত্রদল, যুবদল ও বিএনপিকে সাধারন জনগনের পাশে দাঁড়াতে হবে এবং সামনের দিনে জনগনের সরকারকে ক্ষমতায় আনতে হবে।

সভাপতির বক্তব্যে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক বলেন, সরকার ১০ টাকায় চাল খাওয়ানোর প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় আসার পর বর্তমানে জনগনকে ৬০টাকার বেশী দামে চাল কিনে খেতে হচ্ছে। তিনি আরোও বলেন সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে না আনলে ছাত্রদল সাধারন জনগনকে সাথে নিয়ে আরোও কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে।

উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মজিদুল ইসলামের সঞ্চালনায় সময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহিনুর রহমান সজিব, ছাত্রদল নীলফামারী জেলা শাখার সদস্য লিখন ইসলাম, ডোমার সরকারী কলেজ শাখার আহ্বায়ক সামিউল আরেফিন হৃদয়, যুগ্ম আহ্বায়ক ফাহিম ইসলাম, সাবেক ছাত্রনেতা ও ডোমার উপজেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক হাসানুর আলম রিমুন, পৌর ছাত্রদলের আহ্বায়ক রাহিমুজ্জামান রুপক, পৌর ছাত্রদলের সদস্য সচিব রাছেল আহমেদ শাওন, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক পিকে প্লাবন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় ডোমার উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতা কর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ