Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবশেষে প্রচারে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ সিজন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৭:২৯ পিএম

তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ এরইমধ্যে তিনটি সিজন শেষ হয়েছে নাটকটির। দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করছেন নতুন সিজনের জন্য। অবশেষে প্রচারে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’র চতুর্থ মৌসুম। আগামী ১১ মার্চ থেকেই দেখা যাবে নাটকটির সিজন ৪। তথ্যটি নিশ্চিত করেছেন এর নির্মাতা কাজল আরেফিন অমি।


রোববার (৬ মার্চ) গুলশানের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে কাজল আরেফিন অমি জানান, ১১ মার্চ থেকে সপ্তাহে ৩ দিন (শুক্র, শনি ও রোববার) ব্যাচেলর পয়েন্টের নতুন মৌসুম প্রচারিত হবে। ফ্রুটিকা নিবেদিত নাটকটি দেখা যাবে বাংলাভিশনে। রাত ৮টা ২৫ মিনিটে টিভিতে প্রচারের পর ধ্রুব টিভির ইউটিউবে উন্মুক্ত হবে প্রতি পর্ব।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি দর্শকদের কাছে ভীষণ জনপ্রিয়। এই নাটকটি এখন এতো জনপ্রিয় হয়ে উঠেছে যে প্রতিটি চরিত্রই জীবন্ত হয়ে উঠেছে। কাবিলা, শুভ, হাবু ভাই, পাশা ভাই নামের চরিত্রগুলো যেন এখন ঘরের সদস্য। তবে আগের সিজনগুলোর অনেকেই থাকছেন না ব্যাচেলর পয়েন্টের নতুন এই সিজনে।

এবারের সিজনে নতুন করে দু’জন শিল্পী যুক্ত হয়েছেন। তারা হলেন পারসা ইভানা ও আশুতোষ সুজন। তবে তাদেরকে কেমন চরিত্রে দেখা যাবে, তা এখনই জানাতে নারাজ নির্মাতা। নাটকেই দর্শকরা সেটা জানতে পারবেন নাটকটি প্রচারের সময়।

ব্যাচেলর পয়েন্ট ৪ এ আরো অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ