Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি অ্যাডভোকেট বদরুদ্দোজা সুজার স্ত্রী নুরুন নাহার সূজার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৬:৫১ পিএম | আপডেট : ৯:৩৪ পিএম, ৬ মার্চ, ২০২২

বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট বদরুদ্দোজা সুজার স্ত্রী মোসাম্মৎ নুরুন নাহার সুজা (৬৮) গত ৫ মার্চ রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্বামীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সুনামগঞ্জ শহরে আরেফিন নগর ঈদগাহ ময়দানে আজ রোববার মরহুমার নামাজে জানাযা শেষে তার লাশ স্থানীয় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযায় সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বরকতসহ বিভিন্ন রাজনৈতিক নেতা কর্মী ও সমাজের বিভিন্ন ব্যক্তিবর্গ অংশহগ্রহন করেন।
মরহুমার ইন্তেকালে বাংলাদেশ মুসলিম লীগের নির্বাহী সভাপতি আবদুল আজিজ হাওলাদার , মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম ও আনোয়ার হোসেন আবুড়ী, সহসভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম, অ্যাডভোকেট জসিম উদ্দিন ,শেখ আব্দুল কাইয়ুম যশোরী ,অতিরিক্ত মহাসচিব হাসান সালাম,আকবর হোসেন পাঠান,কেন্দ্রীয় নেতা তারেক জমির সজীব, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ,ইঞ্জিনিয়ার মো. ওসমান গণি ও সাংগাঠনিক স¤পাদক খান আসাদ শোক এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ