Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে লক্ষ্মীপুরে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৬:৪৩ পিএম

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে লক্ষ্মীপুরে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৬ মার্চ) দুপুরে চাল-তেলসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে লক্ষ্মীপুর জেলা বিএনপির আহবায়ক এ্যানি চৌধুরীর লক্ষ্মীপুরে গোডাউন রোড এলাকার বাসভবন প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশ আয়োজন করা হয়।
জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল, লক্ষ্মীপুর পৌর যুবদলের সাবেক সভাপতি আবদুল আলিম হুমায়ুন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ