Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর সমাধিতে বিজিবির নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ১২:০২ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন করেছেন বিজিবির নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ। গতকাল শনিবার সকাল ১০টায় তিনি স্বাধীনতার এ মহান স্থপতির বেদীতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদনের এসময় বিজিবির একটি চৌকস দল নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদকে গার্ড অব অনার প্রদান করেন। এরপর তিনি ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ৭৫ এর ১৫ই আগস্ট তার পরিবারের শহীদ সদস্যের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। পরে সমাধি সৌধ কমপ্লেক্সে রক্ষিত বহিতে জাতির পিতার প্রতি তিনি তার মন্তব্য লিপিবদ্ধ করেন।
এ সময় বিজিবির সদর দফতরের ঊর্ধ্বতন অফিসারবৃন্দ সহ গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুন নাহার, জেলা পুলিশের এসপি সদর সার্কেল মো.খায়রুল আলম, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল ইসলাম ও টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল উপস্থিত ছিলেন। পরে তিনি সাংবাদিকদের কাছে ঐতিহাসিক ও সু-শৃঙ্খল বিজিবির সকল সদস্যদের সাথে নিয়ে দেশের কল্যাণে দেশ মাতৃকাকে রক্ষার কাজে নিজেকে সর্বদা নিয়োজিত রাখবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ