Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদরাসাছাত্রীর রহস্যজনক মৃত্যু

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

বাগেরহাটের শরণখোলায় মরিয়ম আক্তার (১০) নামে এক মাদরাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার রায়েন্দা ইউনিয়নের রাজেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত ছাত্রী খোন্তাকাটা ইউনিয়নের তালতলি গ্রামের বেল্লাল গাজীর মেয়ে। সে রাজৈর এলাকার একটি আবাসিক প্রাইভেট মাদরাসায় কোরআন পড়তো।
শিশুর মা আসমা বেগম জানান, ওই দিন সন্ধ্যা থেকে মেয়েকে কোথাও খুঁজে পাচ্ছিল না। খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত ৮টার দিকে ঘরের পাটাতনের ওপর মেয়েকে পড়ে থাকতে দেখেন তিনি। মুখ থেকে ফেনা বের হচ্ছিল তার। দ্রুত হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মেয়ের মারা যাওয়ার কারণ বলতে পারেননি তিনি। মরিয়ম রাজেশ্বর গ্রামে মায়ের সঙ্গে সৎ বাবার বাড়িতে থাকতো।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিপ্লব সাধাক জানান, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
শরণখোলা থানার ওসি মো. সাইদুর রহমান জানান, প্রাথমিকভাকে মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে, মুখ থেকে ফেনা বের হওয়ার আলামত পাওয়া গেছে। বিষয়টি রহস্যজনক মনে হলেও ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। এব্যাপারে একটি অপমৃত মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ