Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুঠিয়ায় নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

পুঠিয়ায় হোসনেয়ারা প্রান্তি (২০) নামের এক নারীর ঝুঁলন্ত লাশ উদ্ধার করেছে পুঠিয়া থানা পুলিশ। নিহত প্রান্তি পুঠিয়া পৌরসভার গন্ডগোহালী ওয়ার্ডের হাসিনুুজ্জামান বাবুর মেয়ে। গত শুক্রবার দিনগত রাতে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত প্রান্তির সাথে গত তিন বছর পূর্বে পুঠিয়া পৌরসভার কাঁঠালবাড়িয়া ওয়ার্ডের আজরাইলের মোড়ের আমজাদের ছেলের সাথে বিয়ে হয়।
বিয়ের পর তার কোন সন্তান হয়নি। এ অবস্থায় সে মাঝে মধ্যেই বাবার বাড়ি যাতায়াত করতো। রাতের খাওয়া শেষে সে দাদার শয়ন কক্ষের পাশের একটি কক্ষে ঘুমাতে যায়। গভীর রাতে তার দাদা তাহাজ্জতের নামাজ পরার জন্য ঘুম থেকে উঠে। এসময় প্রান্তির শয়ন কক্ষের দরজা খোলা দেখে ঘরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। এসময় বাড়ির অন্যান্য সদস্যরা তার চিৎকারে ছুটে এসে প্রান্তিকে ঝুলন্ত অবস্থায় দেখে। পরে ভোরে পুঠিয়া থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ লাশ উদ্ধার করে।
পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ জানা যায়নি। মৃত্যুর কারণ নিরুপণে লাশ ময়না তদন্তে রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিয়য়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে এ কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ