Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শাবির অধীনস্থ স্কুল থেকে দুই লক্ষাধিক টাকা চুরি

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ স্কুল থেকে দুই লক্ষাধিক নগদ টাকা চুরি হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টায় স্কুলের অফিস সহকারি আব্দুল আহা কক্ষ খুললে চুরির বিষয়টি নিশ্চিত হয় স্কুল কর্র্তৃপক্ষ।
স্কুল সূত্র জানায়, চুরি হয়ে যাওয়া কক্ষের আলমারিতে এসএসসি পরিক্ষার্থীদের ফরম পূরণের ২ লক্ষ আট হাজার ৫৪০ টাকা ছিল। সোমবার সকালে অফিস সহকারি এসে দেখেন কক্ষে বরাবরের মতো তালা ঝুলানো থাকলেও ভিতরের আলমারির তালা ভাঙ্গা। এসময় সবকিছু খোঁজে পেলেও টাকার কোন সন্ধান মেলেনি।
স্কুলের প্রধান শিক্ষক জীতেন্দ্র ভট্টাচার্য জানান, স্কুলের তিনটি প্রধান গেটের তালা এবং কক্ষের তালা ঠিক আছে। এমনকি এই কক্ষে প্রবেশ করার অন্য কোন পথও খোলা নেই। তাছাড়া সবসময় স্কুলের সামনে সিকিউরিটি থাকে। এত নিরাপত্তার মধ্যে চুরির ঘটনা রহস্যজনক।
এদিকে দায়িত্ব পালনে অবহেলা ও সন্দেহজনক হওয়ায় অফিস সহকারিকে সাময়িক বহিষ্কার ও দুই নিরাপত্তাকর্মী ও স্কুলের ঝাড়ুদারকে সাময়িক বহিষ্কারের সুপারিশ করা হয়েছে বলে জানান স্কুলের ম্যনেজিং কমিটির সভাপতি অধ্যাপক ড. নারায়ণ সাহা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ