Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাঘায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাঘা (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৮:২৪ পিএম

রাজশাহীর বাঘায় তৈলসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মিরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রবিবার (৫ মার্চ) বিকাল ৪টায় বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাঘা ইসলামিয়া একাডেমির মাঠে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। দীর্ঘ ১৪ বছর পর রাজশাহী জেলা যুবদলের সংগ্রামী আহবায়ক মাসুদুর রহমান সজন নেতৃত্বে যুবদলের এর উপস্থিতিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশটি সফল ও সার্থক হয়। এতে আঃলীগ সমর্থিত নেতাকর্মীদের প্রতিবাদ ও প্রতিবন্ধকতা পেরিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করতে সক্ষম হয় বিএনপি

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা বিএনপির আহবায়ক বাবুল হোসেন, যুগ্ম-আহবায়ক আশরাফ আলী মলিন, রাজশাহী জেলা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান সজন, যুগ্ম-আহবায়ক মিলন প্রাং, ডাক্তা সাংবাদিক ফজলুর রহমান মুক্তা, উপজেলা বি.এন.পির সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মকলেছুর রহমান মুকুল, সুরুজ, ছাত্রদলের সাবেক সভাপতি মজিবুল রহমান জুয়েল, পৌর বি.এন.পির সভাপতি কামাল হোসেন, সাধরন সম্পাদক তোফিকুল ইসলাম তফি, সাংগঠনিক সম্পাদক আঃ লতিফ, আড়ানী পৌর যুবদলের সাবেক যুগ্ন-সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক জুয়েল খাঁন, যুগ্ন-আহবায়ক শফিউর রহমান শফিসহ উপজেলার পৌর ও ইউনিয়নের বি.এন.পি যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদলসহ অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ