Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় নবজাতকের মরদেহ উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৭:২৬ পিএম

বগুড়ার ধুনট উপজেলায় সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় এক ছেলে নবজাতকের বেওয়ারিশ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরের দিকে ধুনট-গোসাইবাড়ি পাকা সড়কের চরধুনট ইছামতি নদীর উপর সেতুর নীচ থেকে শিশুর মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরের দিকে পথচারীরা সাদা পলিথিনে মোড়ানো একটি ব্যাগের ন্যায় বস্তু চরধুনট এলাকায় সেতুর নীচে পড়ে থাকতে দেখে। একপর্যায়ে এক পথচারী পলিথিন খুলে ভেতরে নবজাতকটির লাশ দেখতে পান। স্থানীয়রা তাৎক্ষণিক ভাবে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমীন খান ঘটনাস্থল থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, অজ্ঞাত নবজাতকের মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ