Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লার মুরাদনগরে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৭:২৫ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়ন থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার বিকেলে বাখরনগর হাসেমিয়া ইসলামিয়া সিনিয়র মাদরাসা মাঠে অনুষ্ঠিত ওই সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।

সমাজ সেবক আলী আকবর সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, চাপিতলা ফরিদ উদ্দিন সরকার মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ সফিকুল ইসলাম। বক্তব্য রাখেন, তৃতীয় বারের মতো নব-নির্বাচিত চেয়ারম্যান হলেন কাজী আবুল খায়ের।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, আব্দুল কাদির, শিমুল বিল্লাল, তৈয়বুর রহমান তুহিন ও আবু মুছা আল কবির প্রমুখ।

নব-নির্বাচিত মেম্বাররা হলেন, হাসনা বেগম, শিমুল আক্তার, লিপি আক্তার, দুলাল মিয়া, আমজাদ হোসেন, রামপ্রসাদ দেব, গিয়াস উদ্দিন, আলমাস উদ্দিন, মোহাম্মদ আলী শাহআলম, জসিম উদ্দিন, জালাল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ