Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহী চারঘাটে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৭:০৭ পিএম

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাজশাহীর চারঘাটে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও পৌর বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি পল্লী বিদ্যূৎ মোড় থেকে বের হয়ে বড়াল স্লুইস গেট পর্যন্ত রাস্তা প্রদক্ষিণ করে শেষ হয়।
পরে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাদ, উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি অধ্যাপক ইউনুচ আলী তালুকদার, সাবেক পৌর মেয়র জাকিরুল ইসলাম বিকুল, উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক নজমুল হক, সাবেক বিএনপি নেতা মুরাদ পাশা ও উপজেলা সাবেক ছাত্রদল সাধারন সম্পাদক জহুরুল ইসলাম জীবনসহ বিভিন্ন ইউনিয়নের দুই শতাধিক অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

পথসভায় চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও সর্বাগ্রাসী দুর্নীতির প্রতিবাদসহ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ