Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিজের বায়োপিকে ডি ক্যাপ্রিও বা ব্র্যাড পিটকে চেয়েছিলেন ওয়ার্ন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৬:৩৭ পিএম

মাত্র ৫২ বছর বয়সে পৃথিবীর মায়া ত্যাগ চলে গেছেন কিংবদন্তী লেগ স্পিনার শেন ওয়ার্ন। থাইল্যান্ডের কোহ সামুই দ্বীপের এক ভিলায় তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাক করে মারা গেছেন তিনি। জাদুকরী এই লেগ স্পিনারের মৃত্যুতে শোকে স্তব্ধ গোটা বিশ্ব।

ক্রিকেটার হলেও শেন ওয়ার্ন বলিউডে কাজ করার প্রস্তাব পেয়েছেন অনেকবার। নিজের বায়োপিক নির্মাণের ব্যাপারেও আগ্রহী ছিলেন তিনি। অনেকেরই হয়তো অজানা যে বলিউডে শেন ওয়ার্নের বায়োপিক নির্মাণ করার কথা ছিল। এক সাক্ষাৎকারে এমনটা নিজেই জানিয়েছিলেন ওয়ার্ন।

সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ওয়ার্ন জানিয়েছিলেন, বলিউডে তার যে বায়োপিক তৈরির কথা চলছে তা হলিউডের মানের হবে। যৌনতা, মাদক থেকে শুরু করে রক অ্যান্ড রোল, সব কিছুই পাবেন ওই ছবিতে।

এই বায়োপিক আলোর মুখ দেখেনি। তবে তিনি চেয়েছিলেন তার বায়োপিকে শেন ওয়ার্ন হিসেবে লিওনার্দো ডি ক্যাপ্রিও কিংবা ব্র্যাড পিটকে যেন দর্শকদের সামনে হাজির করা হয়। আবার গুঞ্জন ছিল বায়োপিকে শেন ওয়ার্ন নিজেই অভিনয় করবেন।

কারণ অন্য একটি সাক্ষাৎকারে ওয়ার্ন জানিয়েছিলেন, আমি একটি প্রস্তাব পেয়েছি। বলিউডের একজন আমার জন্য কিছু একটা তৈরি করেছেন। তবে কোন পরিচালকের সঙ্গে কাজ করার কথা ছিল জানাননি তিনি।

উল্লেখ্য, ২০০৮ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটে শেন ওয়ার্নের নেতৃত্বে শিরোপা জিতেছিল রাজস্থান রয়্যালস। সেই দলের কর্ণধার ছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। এরপর থেকেই ভারতের সাথে যোগাযোগ বাড়ে শেন ওয়ার্নের। তিনি ১৪৫ টেস্টের ক্যারিয়ারে ৭০৮টি উইকেট নিয়েছেন, যা টেস্ট ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ। এ ছাড়া ১৯৪ ওয়ানডেতে ২৯৩ উইকেট নিয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ