Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রথম সপ্তাহেই ১০০ কোটি ছাড়িয়েছে ‘গাঙ্গুবাই’র আয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৬:১৮ পিএম

মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ব্যাপক দাপট দেখাচ্ছে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। সপ্তাহ শেষেও চলমান থাকলো সেই সেই দাপট। জানা গেছে, মুক্তির প্রথম সপ্তাহে বক্স অফিসে বিশ্বব্যাপী ১০০ কোটির বেশি ব্যবসা করেছে সিনেমাটি। সঞ্জয়লীলা বানশালি প্রোডাকশনের তথ্যানুসারে অনুসারে, সিনেমাটি এখন পর্যন্ত মোট ১০৮.৩ কোটি রুপি ব্যবসা করেছে।

ইনস্টাগ্রামে বানশালি প্রোডাকশন হাউসের পক্ষ থেকে একটি পোস্টার শেয়ার করা হয়েছে। যেখানে বলা হয়েছে, ‘১০৮.৩ কোটি বিশ্বব্যাপী মোট বক্স অফিসের ব্যবসা।’ ক্যাপশনে লিখেছেন, ‘এতটা ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ।’

মুক্তির আগে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমাটি নিয়ে বিতর্ক কম হয়নি। বিতর্ক এড়িয়ে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত সিনেমাটি এরই মধ্যে দুর্দান্ত সূচনা করেছে। নারীকেন্দ্রিক এ সিনেমা মুক্তির প্রথম দিনেই করেছে বাজিমাত। বিশেষ করে গাঙ্গুবাঈ চরিত্রে আলিয়া ভাটের পারফরম্যান্সকে তার ‘ক্যারিয়ারসেরা’ বলে রায় দিয়েছেন অনেকেই। দর্শকরা গাঙ্গুরূপী আলিয়ার জয়গান গাইছেন।

করোনা আবহের মাঝে মুক্তি প্রাপ্ত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র প্রথম দিনের আয় দাড়িয়েছিল ১০.৫০ কোটি রুপি। করোনাকালে যা সবাইকে অবাক করেছে। এরপর মুক্তির দ্বিতীয় দিনে প্রথম দিনের তুলনায় সামান্য বেশি ব্যবসা করে সিনেমাটি আয় ছিল ১৩.৪০ কোটি রুপি। তবে তৃতীয় দিন (রবিবার) অর্থাৎ ভারতের ছুটির দিনে আয় আরও বেড়ে গিয়ে সিনেমাটি সংগ্রহ করে ১৫ কোটি রুপি। ফলে তিন দিনে সিনেমাটির সর্ব মোট আয় দাঁড়িয়েছিল সাড়ে ৩৮ কোটি রুপি।

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটির গল্প গড়ে উঠেছে এক মাফিয়া কুইনের জীবনের গল্প নিয়ে। যার কেন্দ্রীয় চরিত্র ‘গাঙ্গুবাই’। আর সেই চরিত্রেই অভিনয় করেছেন আলিয়া ভাট। আলিয়া ছাড়াও এই ছবিতে দেখা মিলেছে শান্তনু মহেশ্বরী, অজয় দেবগণ, বিজয় রাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ