Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

ঢাকার ধামরাইয়ে সরলপথ নামের একটি সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে দিনব্যাপী ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল উপজেলার কাঁঠালিয়া নূরের মদিনা হিফজুল কোরআন মাদরাসা মসিজদে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনটি ইভেন্টে ১০টি মাদরাসার শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। ইভেন্টর মধ্যে ছিল পবিত্র কুরআন তেলাওয়াত, হামদ-নাত ও বাবা-মায়ের প্রতি সন্তানের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে বক্তব্য।

অনুষ্ঠানে হাজী আব্দুল মান্নানের সভাপতিত্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণীতে উপস্থিত ছিলেন ধামরাই থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান, ঢাকা গুলশান কমার্স কলেজের প্রতিষ্ঠাতা ও খান এসোসিয়েটের প্রধান নির্বাহী পরিচালক এ আর খান রানা, থানার ওসি (তদন্ত) ওয়াহিদ পারভেজ, ধামরাই প্রেসক্লাবের তিন বারের সাধারণ সম্পাদক মো. আনিস উর রহমান স্বপন, সরলপথ সংগঠনের নায়েব আমির রবিউল ইসলাম, আমির ওয়াহেদুজ্জান সৈকতসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ