Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহের বিলে মিললো অজ্ঞাত বৃদ্ধের মরদেহ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ৬:৪২ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বালিখা ইউনিয়নের পশ্চিম পাগুলি গ্রামের ধলাই বিলে মিলেছে অজ্ঞাত বৃদ্ধ(৫৫)এর গলিত মরদেহ।আজ সকালে খোঁজ পেয়ে স্থানীয় জনতা তারাকান্দা থানায় খবর দিলে দুপুরে বৃদ্ধের লাশটি উদ্ধার করে যথারীতি হেফাজতে নিয়েছে পুলিশ।

পুলিশ এবং স্থানীয় সূত্রের বরাতে জানা গেছে,ধলাই বিলের শেষ সীমানা ঘেঁষা ঢাকিরকান্দা মৌজাস্থিত হাবিবুর রহমানের পুত্র লুৎফর রহমানের জমিতে থাকা ডুবায় জলসেচের মাধ্যমে মাছ ধরতে যাবার পর স্থানীয়রা দেখতে পান কচুরিপানার নিচে প্লাষ্টিকের বস্তায় প্যাচানো অবস্থায় মরদেহটি ডুবন্ত অবস্থায় রয়েছে।

এরপর স্থানীয়রা তারাকান্দা থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌছায় থানা পুলিশ।এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন ফুলপুর সার্কেলের এএসপি দীপক চন্দ্র মজুমদার,ডিবি,সিআইডি,পিবিআই,এবং ক্রাইমসিন ইনভেস্টিগেশনের সদস্যরা।

এ বিষয়ে তারাকান্দা থানা পুলিশের এসআই সাইদুর রহমান জানান,প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড বলে ধারণা করছেন তারা।তিনি আরও জানান, আনুমানিক এক অথবা দেড় মাস আগে বৃদ্ধকে হত্যার পর এখানে এনে গুমের চেষ্ঠা করা হয়েছে বলে মনে হচ্ছে।আমরা বৃদ্ধের মরদেহ উদ্ধারের সময় গলায় প্লাষ্টিকের নেটে মোড়ানো ভারী কাঁদা মাটির উপস্থিতি পেয়েছি।দীর্ঘদিন কচুরিপানার নীচে থাকায় মরদেহটি পচেঁ গেছে।

এ সময় হত্যাকান্ডের শিকার বৃদ্ধের মরদেহটিতে থাকা শীতবস্ত্রের পকেট হতে ওমিপ্রাজল ক্যাপসুল,ডেলিস কাপকেক,ড্রাইকেক,ক্রিম বিস্কুটের প্যাকেটের সাথে ২ ,৫,১০,২০ টাকার নোট এবং কিছু কয়েনও উদ্ধার করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ