Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে তিনশতাধিক যাত্রী নিয়ে ঢাকাগামী সুন্দরবন-৯ লঞ্চ ডুব চরে আটকা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১০:৩২ পিএম

পটুয়াখালী লঞ্চঘাট সংলগ্ন নদীর ওপর পারে লাউকাঠীতে তিনশতাধিক যাত্রী নিয়ে ঢাকাগামী ডাবল ডেকার যাত্রীবাহী লঞ্চ এমভি সুন্দরবন-৯ ডুব চরে আটকা পড়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেল সোয়া ৫ টার দিকে লঞ্চটি ঘাট ত্যাগ করার পর পরই পটুয়াখালী নদী বন্দর এলাকার ডুব চরে আটকে পরে।

এমভি সুন্দরবন -৯ লঞ্চের কেবিন ইনচার্জ নুরুল আলম জানান, পটুয়াখালী নদী বন্দর সংলগ্ন নদীতে ড্রেজিং কাজে নিয়োজিত ড্রেজারকে সাইট দিতে গিয়ে পিছনের ডুবোচরে লঞ্চটি তিন শতাধিক যাত্রী নিয়ে আটকা পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত সোয়া দশটায় লঞ্চটি চরে আটকা রয়েছে।

পটুয়াখালী নদী বন্দরের সহকারী পরিচালক মহিউদ্দিন খান জানান, সুন্দরবন- ৯ ডুবোচরে আটকা পড়েছে কিছুক্ষণের মধ্যে জোয়ার হলে লঞ্চটি ডুবোচর থেকে ছাড়া পাবে।

উল্লেখ্য প্রতি বছর পটুয়াখালী লঞ্চঘাট ও এর আশ পাশের এলাকায় কোটি টাকা খরচ করে বিআইডব্লিউটিএ ড্রেজিং করলেও শুষ্ক মওসুমে প্রায়ই যাত্রীবাহী লঞ্চ গুলো ডুবো চরে আটকে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ