Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কথা কাটাকাটির জেরে ৫ জনকে কুপিয়ে জখম

ঝিনাইদহ (কালীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

ঝিনাইদহের কালীগঞ্জে প্রতিপক্ষের হামলায় পাঁচজন আহত হয়েছে। তাদেরকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলায় কোলা ইউনিয়নের রাকড়া গ্রামে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদেরকে জখম করা হয়। আহতরা হলেন, ওয়াজেদ আলী, সুরমান আলী , মমতাজ বেগম , রজিনা খাতুন ও ফয়সাল হোসেন। আহত ওয়াজেদ আলীর ছেলে আরমান জানান, সকালে চায়ের দোকানে আমার চাচাতো ভাই শমসের ও মতিয়ারের সাথে কথাকাটি হয়। এরপর আমি আমার কাজে চলে যায়।
কিছুক্ষণ পর আমার চাচাতো ভাই ও ভাতিজা সরোয়ার, শমসের, মতিয়ার, জব¦ার ও জাহিদসহ কয়েকজন দেশিয় দা ও লাঠি সোটা নিয়ে আমার পরিবারের উপর আক্রমন চালায়। আমার ভাই, ভাবি ও বোনদের মারা দেখে বাবা তাদেরকে ঠেকানোর চেষ্টা করলে তারা আমার বৃদ্ধ বাবাকেও কুপিয়ে জখম করে।
এরপর প্রতিবেশিরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। কালীগঞ্জ হাসপাতালের চিকিৎসক ছোঁয়া জানান, ভর্তিদের কয়েকজনের অবস্থা একটু খারাপ। তাদের আঘাতের পরিমাণ একটু বেশি, তবে তারা সবাই আশঙ্কামুক্ত। কোলা ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দীন আল আজাদ জানান, সংবাদ পাওয়ার পর দুই পরিবারের সাথে কথা বলেছি। উভয় পক্ষকে ডেকে মিমাংসা করা হবে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি মতলেবুর রহমান জানান, এখনো কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ