Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাকিব আল হাসানের নায়িকা হতে আগ্রহী পরীমণি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ৬:৫১ পিএম

শোবিজ জগতের বেশ আলোচিত নাম পরীমণি। রিল বা রিলের বাইরে নানান কারণে আলোচিত এই চিত্রনায়কা। মুখোশ নামে নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এই সিনেমাটি আগামীকাল (শুক্রবার) প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এর প্রচারের জন্য আজ মিরপুরে বাংলাদেশ-আফগানিস্তানের টি-টোয়েন্টি ম্যাচ দেখতে আসেন পরীমণি।

সেখানে সংবাদমাধ্যমকে জানান, তার প্রিয় ক্রিকেটার সাকিব আল হাসান। ভবিষ্যতে সুযোগ পেলে সাকিবের বায়োপিক বা জীবনী নিয়ে বানানো সিনেমায় অভিনয় করতে চান তিনি। পরীমণি বলেন, সিনেমা আগে বানাক, কেউ (পরিচালক) যদি আমাকে নক করেন, তাহলে অবশ্যই করব। সাকিব আল হাসান নিজেই অনেক বিজ্ঞাপনে অভিনয় করেন। তার সঙ্গে অভিনয় করতে চান কিনা জানতে চাইলে পরীর জবাব, ইচ্ছে থাকলে তাও আসলে হবে না, ব্যাটে বলে মিলতে হবে খেলার মতো।

ক্রিকেট মাঠে নিজের সিনেমার প্রচারের জন্য এলেও ক্রিকেটের থেকে ফুটবলই বেশি টানে পরীমণিকে, ‘ব্যাসিক্যালি আমি ফুটবল লাভার। ক্রিকেট নিয়ে এতো ধ্যান ধারণা নাই। আমাদের বাসার লোকজন খুবই ক্রিকেট পাগল। তবে হয় না, বাসার লোকজন কেউ একটু আলাদা থাকে। তাই বলে যে আমি ক্রিকেট পছন্দ করি না তা না, কিন্তু আয়োজন করে খেলাটা দেখা হয় না।আমি আসলে জীবনে প্রথমবার মাঠে আসলাম। কাল যখন রাতে শুনলাম আমি মাঠে যাব, মানুষের ঈদে যেমন খুশি লাগে আমার তেমন খুশি লাগছিল। আমি মাঠে আসব তো অনেক এক্সসাইটেড ফিল হচ্ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ