Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পরীমনিকে ধর্ষণ-হত্যাচেষ্টা: অভিযোগ গঠনের শুনানি ১৯ এপ্রিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ৬:০৮ পিএম

চিত্রনায়িকা পরীমনির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও পরীর বন্ধু তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ১৯ এপ্রিল দিন ধার্য করা হয়েছে। আরেক আসামি হলেন শহিদুল আলম। বৃহস্পতিবার (৩ মার্চ) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন চার্জ গঠনের দিন ধার্য করেন। এসময় আসামিরা আদালতে হাজিরা দেন। তবে পরীমনি আদালতে উপস্থিত ছিলেন না। তার পক্ষে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী শুনানি করেন।

এর আগে গত বছরের ১৩ ডিসেম্বর এ মামলায় নাসির, অমি ও শহিদুল আলমের বিরুদ্ধে পুলিশের দেয়া অভিযোগপত্র আমলে নেয় আদালত। শহিদুল আলম পলাতক থাকায় আদালত ওই দিন তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। গ্রেপ্তারসংক্রান্ত প্রতিবেদন জমা দেয়ার তারিখ ৩ মার্চ ঠিক করে আদালত, কিন্তু শহিদুল আলম ধার্য তারিখের আগেই আত্মসমর্পণ করে জামিন পান। এবং তিন আসামিই আজ আদালতে হাজিরা দেন। এরপর আদালত অভিযোগ গঠনের শুনানির তারিখ ঠিক করে।

উল্লেখ্য, গত বছরের ১৩ জুন রাতে ফেসবুক স্ট্যাটাসে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে পরী মনি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান ব্যবসায়ী নাসির উদ্দিন ও তার সহযোগীরা। এ ঘটনায় পরের দিন দুপুরে পরী মনি নিজে বাদী হয়ে সাভার থানায় নাসির-অমিসহ আরও কয়েকজনকে আসামি করে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

এছাড়া পরীমনির এ মামলার প্রেক্ষিতে ওইদিন অমির উত্তরার বাসায় অভিযান চালিয়ে নাসির উদ্দিন ও অমিসহ তাদের তিন নারী সহযোগীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। অভিযানে এসময় অমির বাসায় তল্লাশি চালিয়ে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট, বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়। অভিযানের সেদিন দিনগত রাত ১২টার সময় ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মাদক মামলায় ১৫ জুন তাদের আদালতে হাজির করা হলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি শুনানি শেষে নাসির-অমির সাত দিনসহ তিন নারীকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। পরে ৩০ জুন এ মামলায় অমি বাদে নাসিরসহ তিন নারী সহযোগীর জামিন মঞ্জুর করেন আদালত। এছাড়া পরী মনির করা ধর্ষণচেষ্টার মামলায় ২৩ জুন নাসির-অমির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। পরে এ রিমান্ড শেষে ২৯ জুন এ মামলাতেও তাদের জামিন দিয়েছিলেন আদালত।

গত বছরের ৬ সেপ্টেম্বর মামলায় নাসির উদ্দিন, অমি ও শহিদুল আলমকে অভিযুক্ত করে অভিযোগপত্র জমা দেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ