Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মানসম্মত শিক্ষক ছাড়া শিক্ষার্থী গড়ে তোলা সম্ভব না

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১২:১২ এএম

শিক্ষার সার্বিক মানোন্নয়নের ওপর গুরুত্ব দিয়ে কুমিল্লা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা মহানগর কলেজের প্রিন্সিপাল প্রফেসর মো. রুহল আমিন ভূঁইয়া বলেছেন, শিক্ষার্থীদের কৃতিত্বের মূল্যায়ন করলে তারা আরও উদ্যমী হয়ে ওঠে। আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ। শিক্ষার্থীদের মেধা মননে যথাযথ বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে মনোযোগী হতে হবে। মানসম্মত শিক্ষক ছাড়া শিক্ষার্থী গড়ে তোলা সম্ভব না। কুমিল্লা মহানগর কলেজের শিক্ষকরা তাদের মেধা ও শ্রম দিয়ে মানসম্মত শিক্ষার্থী গড়ে তোলতে বদ্ধপরিকর। গতকাল বুধবার সকালে কুমিল্লা মহানগর কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাসে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কুমিল্লা কেটিসিসিএ লিমিটেডের ভাইস চেয়ারম্যান জুনায়েদ শিকদার তপু, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক মামুন, আখতার হামিদ খান কারিগরী ভোকেশনাল ইনিস্টিউটের প্রধান শিক্ষক মোজাম্মেল হক, রাজ্জাক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা সুলতানা প্রমুখ। গতকাল বুধবার কলেজের প্রথমবর্ষে পা রেখে শিক্ষকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় নবীন শিক্ষার্থীরা। এ দিনটিকে স্মরণীয় করে রাখতে কলেজের পক্ষ থেকে আয়োজন করা হয় ওরিয়েন্টেশন ক্লাসের। এ আয়োজন ঘিরে নবীন ছাত্র-ছাত্রীদের মাঝে সৃষ্টি হয় মনোমুগ্ধকর আমেজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ