Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় স্বামীকে হত্যার ঘটনায় স্ত্রীসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১২:১৩ এএম

সাতক্ষীরায় পরকীয়ার জের ধরে গোলাম মোড়ল নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গোলাম মোড়লের স্ত্রী রেহেনা খাতুন, ছেলে সাগর হোসেন ও রেহেনা খাতুনের পরকীয়া প্রেমিক যশোরের বেনাপোলের গোলাম রাব্বিকে আটক করেছে। গতকাল বুধবার ভোররাতের কোনো এক সময়ে জেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত গোলাম মোড়ল নগরঘাটা গ্রামের মোহাম্মদ মোড়লের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, আত্মীয়তার সম্পর্ক ধরে যশোরের বেনাপোলের বাসিন্দা গোলাম রাব্বির সাথে রেহেনা খাতুনের পরকীয়া সম্পর্কের গুঞ্জন রয়েছে। গতকাল বুধবার রাতে আত্মীয়তার সুবাদে গোলাম রাব্বি গোলাম মোড়লদের বাড়িতে ছিলেন বলে জানা গেছে।
রেহেনা খাতুনের সাথে পরকীয়া সম্পর্কের জের ধরে গোলাম মোড়লকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে বলে ধারণা তাদের।
পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন রায় জানান, খবর পেয়ে পুলিশ গতকাল বুধবার সকালে ঘটনাস্থলে পৌঁছে গোলাম মোড়লের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের পরে মারা যাওয়ার কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ