Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৭:২৭ পিএম

তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ করেছে নোয়াখালী জেলা বিএনপি। এ কর্মসূচীকে ঘিরে সকল ধরনের সহিংসতা রোধে কঠোর অবস্থানে ছিলো পুলিশ’সহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বুধবার বিকালে নোয়াখালী প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালন করে তারা। এরআগে দুপুর থেকে জেলার বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সভাস্থলে এসে একত্রিত হতে থাকে দলের নেতাকর্মীরা। এ সময়ই বিএনপির নেতাকর্মীদের সভাস্থলে আসতে পুলিশি বাধা দেয়ার অভিযোগ করেছে বিএনপি

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। এ ছাড়া বক্তব্য রাখেন, বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অংগ-সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, মানুষের জীবন জীবিক আজ হুমকির মুখে পড়েছে। তেল, গ্যাস, বিদ্যুৎসহ সকল প্রকার নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যে বাড়ছে। অথচ সরকার কোনোভাবেই তা নিয়ন্ত্রণ করতে পারছে না। মানুষের দেয়ালে পিঠ ঠেকে গেছে। বিএনপির নেতৃত্বে সারা দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে এ সরকারের সকল অপশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াবে বলে হুশিয়ারি দেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ