Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, ধর্ষককে খুঁজছে পুলিশ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৬:৩৯ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে এক স্কুল ছাত্রীকে(৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের চড়ভারতি গ্রামের চর আশাবট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলা দায়েরের পর মঙ্গলবার ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। পুলিশ ধর্ষক আব্দুল হাকিম (১৯)কে খুঁজছে।

জানা যায়, মায়ের অন্যত্র বিয়ে হওয়ায় ফুলপুর উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের চড়ভারতি গ্রামে নানা রিপন মিয়ার (৪৫) ঘরে নানির হেফাজতে বড় হতে থাকে শিশু আকাশী (ছদ্মনাম)। নানার বাড়ি থেকে সে চর আশাবট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীতে ভর্তি হয়ে লেখাপড়া করতে থাকে। গত ২৩ ফেব্রুয়ারি দুপুরে একই গ্রামের এমদাদুল হকের পুত্র পাশের বাড়ির আব্দুল হাকিম (১৯) শিশুটিকে বাড়ি থেকে ডেকে প্রলোভন দেখিয়ে একটি ফিসারির পাড়ে খালি দুচালা ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে শিশুটিকে জোর পূর্বক ধর্ষণ করে আব্দুল হাকিম। এসময় শিশুটির আর্তচিৎকারে লোকজন সেখানে উপস্থিত হলে ধর্ষক আব্দুল হাকিম সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। পরিবারের লোকজন ও স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে চিকিৎসা করান। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে পরামর্শ করে সোমবার শিশুকে নিয়ে নানা রিপন মিয়া ফুলপুর থানায় উপস্থিত হয়ে ঘটনার সার্বিক বিবরণ শুনান।

তখন থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ধর্ষণ মামলা নিয়ে দৃষ্টান্তমূলক বিচারের আশ্বাস দেন। মঙ্গলবার ধর্ষিতা শিশুর নানা রিপন মিয়া বাদী হয়ে আব্দুল হাকিম (১৯)কে আসামি করে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ধর্ষক আব্দুল হাকিম পলাতক রয়েছে। গ্রেফতারের জন্য পুলিশ তাকে খুঁজছে।

এদিকে এ ঘটনার দৃষ্টান্তমূলক বিচার দাবী করেছে চর আশাবট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও স্থানীয় এলাকাবাসী।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ