Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিত্যপণ্যের উর্ধগতির প্রতিবাদে নীলফামারী জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৪:৪২ পিএম

নিত্যপণ্যের উর্ধগতির প্রতিবাদে ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে জাতীয়তাবাদী দল(বিএনপি) নীলফামারী জেলা শাখার উদ্যোগে বুধবার সকাল ১১টায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে সাবেক সাংসদ, চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও দলের নির্বাহী কমিটির সহ-সভাপতি আবুল খায়ের ভূইয়া ও প্রধান বক্তা হিসেবে দলের নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক(রংপুর বিভাগীয়) আব্দুল খালেক বক্তব্য রাখেন।
পৌর মার্কেটস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে বিএনপির জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক আবু সুফিয়ান(দুলাল), কৃষকদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির জলবায়ু বিষয়ক সম্পাদক লায়ন সিরাজুল ইসলাম বিদ্যুৎ, জেলা বিএনপিসাধারণ সম্পাদক জহুরুল আলম, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক এ্যাডভোকেট কাজী আখতারুজ্জামান জুয়েল, পৌর বিএনপিসাধারণ সম্পাদক এ্যাডভোকেট আল মাসুদ চৌধুরী, জেলা যুবদলের সভাপতি সাইফুল্লাহ রুবেল, জেলা মহিলাদলের সাংগঠনিক সম্পাদক সীমা পারভীন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোরশেদ আযমসহ দলের সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ