Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় পালিত হল মানবাধিকার সমিতির ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ১:৫৮ পিএম

"দুর্নীতি-মাদক-সন্ত্রাসকে না বলি, মানবিক স্বদেশ গড়ি"এই স্লোগানকে প্রতিবাদ্য করে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো বগুড়া জেলা কমিটি।

গত মঙ্গলবার সন্ধ্যায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলারের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ্যাডঃ মোঃ আব্দুল বাছেদ, (সাধারণ সম্পাদক) বগুড়া জেলা এ্যাডভোকেটস বার সমিতি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
এ্যাডঃ মোস্তফা কামাল প্রিন্স, (অতিরিক্ত পিপি) নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-০১ এবং মহসিন আলী রাজু (বিশেষ সংবাদদাতা) দৈনিক ইনকিলাব ও মোঃ সাজ্জাদ হোসেন পিন্টু (ধর্ম বিষয়ক সম্পাদক) বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়ন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার সমিতি জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন (খোরশেদ), সহ সভাপতি জাকিউল ইসলাম (তপু), সহ-সভাপতি এ্যাডঃ মিন্টু কুমার বসাক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আসিফ মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াস হোসেন, সাবেক প্রচার সম্পাদক ও রেলওয়ে পোষ্য পরিষদ বগুড়া জেলা কমিটির সভাপতি মোঃ ইমাম হোসেন রকি, বগুড়া শহর কমিটি সহ-সভাপতি ডাক্তার এ.এস.এম রায়হান, যুগ্ম সম্পাদক সাংবাদিক খালেদ হাসান, নন্দীগ্রাম উপজেলা কমিটি সভাপতি তানসেন আলী মন্টু, সাংবাদিক এবং মানবাধিকার কর্মী হাফসা, জেলা কমিটি সদস্য আসাদ আল-আমিন, মানবাধিকার কর্মী মোঃ জাকির হোসেন, সাগর, রেলওয়ে পোষ্য পরিষদ বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ