Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভারে বাকপ্রতিবন্ধীকে গলা কেটে হত্যা

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ১২:০২ এএম

ঢাকার সাভারে বাক প্রতিবন্ধি এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ভাতিজাকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সাভার তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বটতলা এলাকার চারতলা ভবনের তিন তলার ফ্ল্যাট থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত বাক প্রতিবন্ধি আম্বিয়া বেগম ওই এলাকার মৃত আব্দুল লতিফ খাঁনের মেয়ে।
ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম বলেন, বাক প্রতিবন্ধি ওই বৃদ্ধা নিজ বাড়ির তিন তলার ফ্লাটে তার ভাই মো. সালাউদ্দিনের সাথে বসবাস করতেন। সকালে হঠাৎ তার গলাকাটা রক্তাক্ত লাশ মেঝেতে দেখতে পেয়ে থানায় খবর দেন পরিবারের সদস্যরা। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা একটি ধারলো ছোড়া উদ্ধার করা হয়েছে। তবে এখনো হত্যার কারণ বলতে পারেনি পুলিশ। এই হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য বৃদ্ধার এক ভাতিজাকে আটক করেছে পুলিশ। তবে তার নাম পরিচয় প্রকাশ করেনি। এলাকার অনেকের কাছে শুনাগেছে, ওই বৃদ্ধা তার ভাইদের কাছ থেকে অনেক সম্পতির ভাগ পাবে। সম্পত্তির ভাগ যাতে দিতে না হয় এজন্য তাকে গলা কেটে হত্যা করতে পারে। তবে বৃদ্ধার পরিবার সর্ম্পকে কারও কাছ থেকে তেমন কোন তথ্য পাওয়া যায়নি। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ