Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে গৃহহীনদের ঘর দিল জেলা পরিষদ

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ১২:০৭ এএম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে ফেনীর জেলার দুই উপজেলায় জমি আছে ঘর নেই এমন ৬টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার সেমিপাকা ঘর বুঝিয়ে দিয়েছেন ফেনী জেলা পরিষদ। গত সোমবার সকালে পরশুরাম উপজেলার জমি আছে ঘর নেই এমন ছয়টি হতদরিদ্র পরিবারকে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি হস্তান্তর করেছেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা আবু দাউদ মো. গোলাম মোস্তফা, পরশুরাম পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলসহ প্রমুখ। জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রীর দেয়া উপহারের প্রতিটি ঘর নির্মাণে ২ লক্ষ ২০ হাজার টাকা করে ব্যয় করা হয়েছে। এতে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির বাস্তবায়ন করতে পেরে আমরা আনন্দিত। একই প্রকল্পে সদর উপজেলায় আরো চারটি পরিবারকে ঘর উপহার দেয়া হয়েছে।
জানা যায়, ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে ১টি, ফাজিলপুর ১টি, মধুপুর ১টি, লেমুয়া ১টি ঘর নির্মাণ করে দিয়েছেন। এছাড়াও পরশুরাম উপজেলার ধনিকুন্ডা ১টি ও উত্তর গুথুমা ১টি ঘর নির্মাণ করা হয়। ঘর পেয়ে গুথুমা গ্রামের মো. ইসমাইল হোসেন বলেন, আমি অনেক খুশি। আমার থাকার কোন ঘর ছিলনা, থাকার একটি স্থায়ী ঠিকানা করে দেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি চিরকৃতজ্ঞ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ