Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোর শহরে নলডাঙ্গার পৌর কাউন্সিলর পিয়াসের ২য় স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ৪:১২ পিএম

নাটোর শহরের দক্ষিণ বড়গাছা এলাকার একটি বাড়ি থেকে নলডাঙ্গার পৌর কাউন্সিলর পিয়াসের ২য় স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম পলি খাতুন। মঙ্গলবার সকালে দক্ষিন বড়গাছা এলাকার মঞ্জুর কাদেরের বাড়ি থেকে তার ভাড়াটিয়া পলি খাতুনের গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃত পলি খাতুন নলডাঙ্গা উপজেলার সোনাপাতিল এলাকার কাশেমের মেয়ে এবং নলডাঙ্গা পৌরসভার কাউন্সিলর পিয়াসের ২য় স্ত্রী ছিলেন।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনছুর রহমান ও নিহতের স্বজনরা জানান, শহরের দক্ষিন বড়গাছা মহলার মঞ্জুর কাদেরের বাড়ির একটি ফ্লাট ভাড়া নিয়ে বসবাস করতেন পলি ও তার এক ভাগ্নি। পলি রাজশাহী ল-কলেজ থেকে ফাইনাল পরীক্ষা শেষে ইন্টার্নি করার প্রস্তুতি নিচ্ছিল। গতরাতে তার স্বামী পিয়াসের সাথে মোবাইল ফোনে কথা বলে ঘর বন্ধ করে ঘুমাতে যায়। সকালে তার ভাগ্নি তাকে ডাকাডাকি করলে কোন সারা শব্দ পায়না। পরে ঘটনাটি পলির বাবাকে মোবাইল ফোনে জানানো হয় এবং তাদের আসতে বলা হয়। খবর পেয়ে পলির পরিবারের লোকজন এসে ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় পলি সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পলির বাবা কাশেম মৃতদেহটি মাটিতে নামায়। খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
পুলিশ জানায় ময়না তদন্তের রিপোর্ট পেলে জানা যাবে যে এটি হত্যা না আত্মহত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ