Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

শার্শায় বোমার বিস্ফোরণে দুই শিশু আহত

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

যশোরের শার্শায় কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে শিহাব হাসান (৭) ও হাবিবুর রহমান (৮) নামে দুই শিশু আহত হয়েছে। আহত দুই শিশুর মধ্যে হাবিবুরের অবস্থাা গুরুতর। তাদেরকে বাগআঁচড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। গত রোবববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কায়বা ইউনিয়নের পাঁচ কায়বা গ্রামের একটি আমবাগানে এ ঘটনা ঘটে। আহত শিহাব হাসান ওই গ্রামের সুমন হোসেনের ছেলে এবং হাবিবুর একই গ্রামের হাসানের ছেলে।

আহত শিহাব হাসানের পিতা সুমন হোসেন জানান, আমার ছেলে ও হাসানের ছেলে বাড়ির পাশে ওলিয়ার রহমানের আমবাগানে খেলছিল। হঠাৎ তারা একটি বাজার করা প্লাস্টিকের প্যাকেট দেখে সেটা খুলে দেখে তার মধ্যে চাউলের কুড়ার ভেতর লাল টেপ পেচানো একটি বলের মত কৌটা দেখতে পায়। কৌটাটি বের করে খেলার বল মনে করে টেপ খুলে ফেললে বিকট আওয়াজে সেটি বিস্ফোরিত হয়। এতে হাবিবুর মারাত্মক আহত হয় এবং শিহাব হাতে ও মুখে অল্প আঘাত পায়। পরে এলাকার লোকজন এসে তাদেরকে উদ্ধার করে বাগআঁচড়ার একটি ক্লিনিকে নিয়ে ভর্তি করে দেয়।
এ ব্যাপারে শার্শা থানার ওসি মামুন খান জানান, ঘটনাস্থালে পুলিশ পাঠিয়ে শিশু দু’টিকে উদ্ধার করে বাগআঁচড়ার একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। এখন তারা শঙ্কামুক্ত। কিভাবে ওই বাগানে বোমার প্যাকেট এলো সেটা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ